ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চুয়েটে অন ক্যাম্পাস চাকরি দিবে নাভানা গ্রুপ 

চুয়েটে অন ক্যাম্পাস চাকরি দিবে নাভানা গ্রুপ 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অন্যতম ক্যারিয়ার কেন্দ্রিক সংগঠন চুয়েট ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাসে নিয়োগ কার্যক্রম শুরু হয়েছে। বাংলাদেশের অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান নাভানা গ্রুপ এ চাকরি গুলো দিবে।

দুই দিনব্যাপী আয়োজনের রোববার ২২ জানুয়ারি প্রথম দিন। ইতিমধ্যে গ্রুপের প্রতিনিধিরা বিশ্ববিদ্যালয়ে অবস্থান করছে।

প্রথম দিন চাকরি প্রাপ্তিতে একজন প্রার্থীকে কি কি যোগ্যতা বহন করতে হবে এ বিষয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হয়। বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে সেমিনারটি আয়োজিত হয়। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন নাভানা গ্রুপের ব্যবস্থাপক (মানবসম্পদ) মাহবুব রহমান। সেমিনারের উপস্থাপক ছিলেন চুয়েট সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম রাব্বানী। সেমিনার শেষে শিক্ষার্থীদের কাছ থেকে সংগৃহীত জীবনবৃত্তান্ত নাভান গ্রুপের কাছে হস্তান্তর করা হয়।

সোমবার ২৩ জানুয়ারি এই আয়োজনের সবচেয়ে গুরুত্বপূর্ণ পর্বটি অনুষ্ঠিত হবে। সংগৃহীত জীবনবৃত্তান্ত গুলো পর্যালোচনা করা হবে এবং সরাসরি সাক্ষাৎকার নেওয়া হবে। নির্বাচিত প্রার্থীরা নাভানা গ্রুপে চাকরি এবং বৈতনিক ইন্টার্নশিপের সুযোগ পাবেন।

এই অন ক্যাম্পাস নিয়োগের আয়োজনটি মূলত বিশ্ববিদ্যালয়ের বহির্মুখী ১৭ ব্যাচের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের জন্য। আগামী দুই মাসের মধ্যে এই ব্যাচের স্নাতক শেষ হবে।

চুয়েট ক্যারিয়ার ক্লাবের সভাপতি জাহিদ হাসান বলেন, আমরা সবসময় চেষ্টা করি চুয়েটের শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কে সচেতন করতে। এটিও এমন একটি প্রোগ্রাম। এখন, আমরা আগামী দুই মাসের মধ্যে একটি চাকরি মেলার ব্যবস্থা করার চেষ্টা করছি।

চুয়েট,নাভানা গ্রুপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত